October 12, 2024, 5:11 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০

অনুশীলনে ব্যস্ত অনন্ত জলিল

অনুশীলনে ব্যস্ত অনন্ত জলিল

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

নায়ক ও প্রযোজক অনন্ত জলিল খুব শিগগিরই তার নতুন ছবির কাজ শুরু করতে যাচ্ছেন। এবার তার ছবির নাম ‘দিন দ্য ডে’।  দেশের চলচ্চিত্রের বেশ আলোচিত মুখ অনন্ত জলিল মাস তিনেক হলো নতুন ছবির ঘোষণা দিয়েছেন। এ ছবির লোকেশন দেখাসহ ইরানের সহপ্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে কথাবার্তা শেষ করেছেন। চিত্রনাট্য, নায়িকাসহ অন্য সবকিছুই চূড়ান্ত। এবার তিনি ব্যস্ত নিজের চরিত্রের প্রস্তুতি নিয়ে। আর এ কারণেই নিয়মিত বাসার জিমে অনুশীলন করছেন তিনি। হ্যাঁ, ছবিটির জন্য নিজের বাসাতেই ব্যায়াম করার পাশাপাশি নিয়মিত মারপিটের অনুশীলন চালাচ্ছেন এ নায়ক। এ বিষয়ে দুটি ভিডিও প্রকাশ করেছেন অনন্ত জলিল।

যেখানে  দেখা যায়, ট্রেনারের সহযোগিতা নিয়ে অনুশীলন করছেন তিনি। ছবিতে আরো অভিনয় করবেন অনন্ত’র স্ত্রী অভিনেত্রী বর্ষা। অনন্তর গল্প ভাবনায় এ ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন চলচ্চিত্রকার ছটকু আহমেদ।

Share Button

     এ জাতীয় আরো খবর